নির্বাচনের আগে বর্ধমান বড় ভাঙ্গন বিজেপিতে!বুথ সভাপতি সহ অন্যান্য কর্মীরা যোগদান করলো তৃণমূলে 

নির্বাচনের আগে বর্ধমান বড় ভাঙ্গন বিজেপিতে!বুথ সভাপতি সহ অন্যান্য কর্মীরা যোগদান করলো তৃণমূলে ‌

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  উজ্জ্বল, পশ্চিম বর্ধমান,সালানপুর ব্লকের আল্লাডি গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত কলাডাবর গ্রামের বিজেপির বুথ সভাপতি কালিচরণ পাল সহ মোট ৩৫জন কর্মীসমর্থক সালানপুর ব্লকের তৃণমূল কংগ্রেসের সভাপতি মোঃ আরমান ও সাধারণ সম্পাদক ভোলা সিংহের হাত থেকে দলীয় পতাকা ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করে।

সোমবার বিধানসভা নির্বাচনকে ঘিরে কলাডাবর গ্রামে এক সভার আয়োজন করা হয় সেই সভার মধ্য দিয়ে উপস্থিত ব্লক সভাপতি ও ব্লকের সাধারণ সম্পাদকের হাত দিয়ে যোগদান পর্ব সম্পন্ন করা হয়।

এই প্রসঙ্গে সদ্য তৃণমূল কংগ্রেসে যোগদান করা সদস্য কালিচরণ পাল জানান তৃণমূল কংগ্রেসের উন্নয়ন দেখে বিজেপি দল ছেঁড়ে তৃণমূলে যোগদান করলাম।

এখন রাজনীতি করতে হলে গ্রামে মানুষের জন্য কাজ করতে হয় যা বিজেপি কখনো করে না,গ্রামের মানুষের সুখে দুঃখে সর্বদাই দেখে যাচ্ছি বিধান উপাধ্যায় রয়েছে। কলাডাবর গ্রামে রাস্তা থেকে শুরু করে পানীয় জল এমনকি করোনা কালে মানুষের মুখে খাবার তুলে দিয়েছে তৃণমূল কংগ্রেস।

তাই আমি সহ এবং প্রায় তিরিশ জন বিজেপি কর্মী আজ বিজেপি ছেঁড়ে তৃতীয়বার বিধান উপাধ্যায় কে জয়লাভ করবার জন্য তৃণমূল কংগ্রেসের যোগদান করলাম।

এই প্রসঙ্গে সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসে সভাপতি মোঃ আরমান বলেন উন্নয়নের উপর পূর্ণ আস্থা রেখে বিজেপির বুথ সভাপতি সহ মোট ৩৫জন তৃণমূল কংগ্রেসে যোগদান করলো তাদের আমরা দলে স্বাগতম জানাই,নির্বাচনের আগে আরো অনেক যোগদান চলবে কারণ অনেক নেতা কর্মীরা যোগাযোগ শুরু করেছে।

তাছাড়া এদিন উপস্থিত ছিলেন আল্লাডি পঞ্চায়েত সদস্য উজ্জ্বল মন্ডল,পঞ্চায়েত সমিতির কর্মদক্ষ দেব্যানি মুর্মূ,আশুতোষ তেওয়ারী, বীর সিং সহ আরো অনেকে।

Comments