পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এবং কৃষি আইন বাতিলের দাবিতে কলকাতায় আইএসএফ ডাকে প্রতিবাদ সভাই আব্বাস সিদ্দিকী

পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি এবং কৃষি আইন বাতিলের দাবিতে কলকাতায় আইএসএফ ডাকে প্রতিবাদ সভাই আব্বাস সিদ্দিকী‌।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  আলাউদ্দীন, কলকাতা, মঙ্গলবার ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের ডাকে কৃষকবিরোধী কৃষি আইন বাতিলের দাবিতে ও পেট্রোল, ডিজেল ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদে। শিয়ালদহ থেকে ধর্মতলা ও হাওড়া থেকে ধর্মতলা দুটি মিছিল ধর্মতলা ওয়াই চ্যানেলে এসে জমায়েত হয়ে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ধর্মতলার ওয়াই চ্যানেলের প্রতিবাদ সভায় আব্বাস সিদ্দিকী বিধানসভা জোট প্রসঙ্গে বলেন, আশাকরি জোট হবে। তবে জোট ভেঙে গেলে সেক্ষেত্রে  আইএএসএফ আগামী বিধানসভা ভোটে একলা লড়বে। দেরি যে তাঁর পছন্দ নয়, মঙ্গলবার সে কথা সাফ জানিয়ে কার্যত বামফ্রন্ট ও কংগ্রেসকে হুঁশিয়ারি দিলেন আব্বাস সিদ্দিকি।

এছাড়াও এই দিন প্রতিবাদ মঞ্চ থেকে কেন্দ্রীয় কৃষি আইনের বিরুদ্ধে এবং প্রতিদিন পেট্রোল ডিজেল সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় এবং রাজ্য সরকারের তীব্র সমালোচনা করেন।

কলকাতা প্রেস ক্লাবে ‘ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট’ নামে নতুন দল ঘোষণার পর, মঙ্গলবার কলকাতা শহরে প্রথম সভা করলেন আব্বাস সিদ্দিকী। উক্ত প্রতিবাদ সভায় সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

সভায় উপস্থিত ছিলেন দলের প্রধান পৃষ্ঠোপোষক পীরজাদা আব্বাস সিদ্দিকী,পীরজাদা বাইজিদ আমিন, সভাপতি সিমল সরেন, সামসুর আলি মল্লিক, লক্ষীকান্ত হাঁসদা, সঙ্গীতা চক্রবর্তী,কুতুবউদ্দিন ফাতেহি, হাজি ইব্রাহিম, অভিজিৎ মন্ডল, পার্থবসু মুখার্জি,সেখ নিজামুদ্দিন, আব্দুল গণি জমাদার, নাসিরুদ্দিন মীর সহ বিভিন্ন বিধানসভার নেতৃত্ববৃন্দ ও সন্মানীয় ব্যাক্তিবর্গ।

Comments