কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিয়ে কল্যানেশ্বরী সহ আসে পাশের গ্রামে প্রচার করলেন বিজেপি প্রার্থী অরিজিৎ রায়

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  উজ্জ্বল, পশ্চিম বর্ধমান, পশ্চিম বর্ধমান জেলার সালানপুর,নীল পূজার দিনে নিজের মাকে সঙ্গে নিয়ে মা কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলেন বারাবনির বিজেপি প্রার্থী অরিজিৎ রায়।তিনি মায়ের কাছে সবার মঙ্গল কামনা করেন।

এবং এদিন মা কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিতে আসেন মধ্যপ্রদেশের গৃহমন্ত্রী নরত্তম মিশ্র। তাছাড়া প্রচুর জন সমর্থকদের সঙ্গে নিয়ে ঢাক ঢোল বাজিয়ে কল্যানেশ্বরী মন্দির প্রাঙ্গণ জামিরকুড়ি,নতুন পাড়া,অজি তেশ নগর,লেফট ব্যাংকে বাড়ি বাড়ি গিয়ে নির্বাচনী প্রচার করেন।

তিনি বাড়ি বাড়ি গিয়ে মানুষের কাছে আবেদন করেন বিজেপিকে ভোট দিয়ে পরিবর্তনের সরকার গঠন করুন।তিনি সাধারণ মানুষ কে আশ্বাসদেন বিজেপি সরকার গঠন করলে সর্ব প্রথম পাক্কা বাড়ি ও যুবকযুবতীদের জন্য রোজগার ব্যাবস্থা করবে যা থেকে রাজ্যের মানুষ বঞ্চিত ছিলো।

তিনি আরো বলেন আজকের এই পবিত্র দিনে নিজে উপোস থেকে পবিত্র স্থান মা কল্যানেশ্বরী মন্দিরে পূজো দিলাম এবং সঙ্গে কল্যানেশ্বরী অঞ্চল সহ বিভিন্ন গ্রামে নির্বাচনী প্রচার করলাম। মানুষের মধ্যে উৎসাহ দেখে মনে হচ্ছে রাজ্যে এবার পরিবর্তন হচ্ছে।শুধুমাত্র সময়ের অপেক্ষা।

তাছাড়া এদিন উপস্থিত ছিলেন বিজেপি নেতা মনোজ তেওয়ারী, সত্যনারায়ণ রায়,মবিন খান সহ মনীশ ঝাঁ,মহিলা নেত্রী মুনমুন ভট্টাচার্য,শুভাশিস ভট্টাচার্য,বাবন মণ্ডল,নিমাই রায় সহ আরো প্রচুর কর্মী সমর্থক।

Comments