আরামবাগে তলোয়ার,বাঁশ নিয়ে জয় শ্রীরাম বলে তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলকে বিজেপির আক্রমণ মাথা ফাটলো তাঁর দেহরক্ষীর

আরামবাগে তলোয়ার,বাঁশ নিয়ে জয় শ্রীরাম বলে তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলকে বিজেপির আক্রমণ মাথা ফাটলো তাঁর দেহরক্ষীর

বেতার বার্তা নিউজ ডেস্কঃ সাহিদ,হুগলি,  খোলা তলোয়ার এবং বাঁশ নিয়ে জয় শ্রীরাম বলে বিজেপির আক্রমণ তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলকে, মাথা ফাটলো তাঁর দেহরক্ষীর, নীরব দর্শক কেন্দ্রীয় বাহিনী। হুগলি জেলা আরামবাগ থানার অন্তর্গত আরান্ডী ১ এর ২৬৩ নং বুথে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের গ্রাম থেকে বেরিয়ে ভোট দিতে বাধা দেয় বিজেপি কর্মীরা খবর পৌঁছে প্রশাসনের কাছে এবং আরামবাগ তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী সুজাতা মন্ডল এর কাছে সুজাতা মন্ডল প্রশাসনসহ ঘটনাস্থলে এসে উপস্থিত হন।

বিজেপির সর্মথকরা জয় শ্রীরাম স্লোগান দিতে দিতে আর হাতে খোলা তলোয়ার এবং বাঁশ। এভান্তবেই বিজেপি আশ্রিত গুন্ডাবাহিনী তৃতীয় দফার ভোট গ্রহণের দিনে দাপিয়ে বেড়ালো হুগলির বিভিন্ন এলাকায়।

হুগলির আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-কে ঘিরে বিজেপি কর্মীদের বিক্ষোভ। বাঁশ নিয়ে তাঁকে তাড়া করা হয় বলে অভিযোগ। সুজাতার অভিযোগ, তাঁর মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। ঘটনার প্রতিবাদে রাস্তায় বসে বিক্ষোভ সুজাতার। তিনি বিজেপির বিরুদ্ধে বুথ দখলের চেষ্টার অভিযোগ করেছেন। সুজাতার অভিযোগ, তাঁর এজেন্টকে বুথে বসতে দেওয়া হচ্ছে না, অভিযোগ পেয়ে সংশ্লিষ্ট বুথে এসেছিলেন তিনি।

 

Comments