আরামবাগে জমাআতে ইসলামী হিন্দের পক্ষ হইতে ইফতার সামগ্রী বিতরণ

আরামবাগে জমাআতে ইসলামী হিন্দের পক্ষ হইতে ইফতার সামগ্রী বিতরণ।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  নুর মোহাম্মদ, হুগলি, আরামবাগে জমাআতে ইসলামী হিন্দের পক্ষ হইতে নাজির চৌধুরীর উদ্যোগে আজ আরামবাগ শহর এলাকাজুড়ে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

একদিকে রমজান মাস অন্যদিকে করোনার দ্বিতীয় ঢেউ অঘোষিত লকডাউনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাই প্রতিবছরের ন্যায় এ বছরও জামাআতে ইসলামী হিন্দের পক্ষ হইতে ছোলা, চিনি, তেল সহ বিভিন্ন ইফতার সামগ্রী।

গরীব, দুস্থ অসহায় মানুষদের মধ্যে তুলে দিলেন জামাআতে ইসলামী হিন্দের আরামবাগের সভাপতি নাজির চৌধুরী।

 

আজ তিনি করোনা বিধি মেনে আরামবাগের রবীন্দ্রপল্লী ৫ নম্বর ওয়ার্ডে গরীব দুস্থ অসহায় মানুষদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে তিনি আরামবাগের সমস্ত ওয়ার্ডে গরীব, অসহায় মানুষের মধ্যে ইফতার সামগ্রী পৌঁছে দেবেন বলে জানিয়েছেন।

তিনি আরো বলেন, “আরামবাগ এলাকায় যদি কারো অক্সিজেন প্রয়োজন হয় জামায়াতে ইসলামী হিন্দের পক্ষ হইতে বিনামূল্যে দেয়া হবে।” জামায়াতে ইসলামী হিন্দের পক্ষ হইতে নাজির চৌধুরীর এই উদ্যোগকে এলাকার সকলেই সাধুবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত জামাআতে ইসলামী হিন্দ একটি স্বেচ্ছাসেবী সংস্থা যে সংস্থা সারাবছর নিঃশব্দে জাতি-ধর্ম-বর্ণনির্বিশেষে, খাদ্য, বস্ত্র, বাসস্থান দিয়ে গরীব অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে। করোনা থেকে লকডাউন পরিস্থিতিতে সর্ব সময় মানুষকে বিভিন্নভাবে সাহায্য করে যাচ্ছেন জমিআতে ইসলামী হিন্দের কর্মী-সমর্থকরা।

বর্তমান সময়ে করোনা পরিস্থিতিতে ভারতবর্ষে জুড়ে যখন অক্সিজেনের অভাব এই সময় ভারতবর্ষের বিভিন্ন রাজ্যের সমস্ত জেলায় জেলায় প্রতিনিধিদের মাধ্যমে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছে জামাআতে ইসলামী হিন্দ। এছাড়াও জামাআতে ইসলামী হিন্দ স্বেচ্ছাসেবক গান করোনা পরিস্থিতিতেও জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

Comments