খানাকুলে,”ঝোড়ুয়া এভারগ্রীন স্পোর্টিং ক্লাবের” উদ্যোগে ফুটবল টুর্নামেন্ট

খানাকুলে এভারগ্রীন স্পোর্টিং ক্লাবের উদ্যোগে, ফুটবল টুর্নামেন্ট ।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ আজাহারউদ্দিন, হুগলি;- করোনা ভাইরাস একটু স্বাভাবিক হতে নতুন বছরকে স্বাগত জানাতে প্রতিবছরের ন্যায় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়ে গেল খানাকুলে ।

হুগলি জেলার খানাকুলের সবচেয়ে পুরানো ঐতিহ্যশালী ক্লাব ঝোড়ুয়া এভারগ্রীন স্পোটিং ক্লাব , এই ক্লাব এর পরিচালনায় চারদিন ব্যাপী ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিভিন্ন জেলা থেকে এই ফুটবল খেলা দেখতে প্রচুর মানুষ যোগদান করে । খেলোয়ারদের উৎসাহ দিতে হাজির ছিলেন হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সাধারন সম্পাদক তথা জেলা পরিষদের সদস্য মুন্সী নজিবুল করিম, পূর্ত কর্মাধ্যক্ষ নূরনবী মন্ডল, কর্মাধ্যক্ষ আলী হোসেন, পঞ্চায়েত সমিতির সভাপতি দুখীরাম দোলুই, খানাকুলের ব্লক সভাপতি ইলিয়াস চৌধুরী।

ক্লাব এর সম্পাদক সেখ লিয়াকত হোসেন, সভাপতি সেখ আনোয়ারুল ইসলাম, সঞালক সেখ সাহাবুদ্দিন ও ক্লাব এর সম্মাননীয়সদস্য বৃন্দ সহ বিশিষ্টজনেরা। চারদিন ব্যাপী পল্লী গ্রামের উক্ত খেলার মাঠ ছিল কানায় কানায় পূর্ণ ।

উল্লেখ্য ঝড়ুয়া এভারগ্রীন স্পোর্টিং ক্লাব প্রতি বছরই এইরকম ফুটবল খেলার আয়োজন করে থাকে । চারদিন ব্যাপী ফুটবল খেলা কে নিয়ে  এলাকাজুড়ে খেলা প্রেমী মানুষদের মধ্যে ছিল স্বতঃস্ফূর্ত উদ্দীপনা । খানাকুল সহ এই খেলা দেখার জন্য অনেক দূর দূরান্ত থেকে মানুষ এসে উপস্থিত হয় ।

রবিবার ছিল ফাইনাল খেলা, রবিবারের বারবেলা খেলা প্রেমীদের উৎসব ছিল চোখে পড়ার মতো । মানুষের মধ্যে ছিল এলাকার ফুটবল প্রেমী মানুষরা প্রতিবছর এইরকম একটি আনন্দ মুখর টুর্নামেন্টের আয়োজন করার জন্য ঝড়ুয়া এভারগ্রীন স্পোর্টিং ক্লাবের এই উদ্যোগকে স্বাগত স্বাগত জানিয়েছে ।

Comments