মোদী ছাড়া সব অভিনেতাকে নিয়ে সমস্যা কঙ্গনার; টুইটে ‘নাসিরউদ্দিন শাহ’

‘মোদী ছাড়া সব অভিনেতাকে নিয়ে সমস্যা কঙ্গনার’, টুইটে ‘নাসিরউদ্দিন শাহ’।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ একই সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করলেন বর্ষীয়ান অভিনেতা নাসিরুদ্দিন শাহ। একাধিক বার বাকযুদ্ধে জড়িয়েছেন কঙ্গনা ও নাসিরুদ্দিন। ফের কি একবার রিভলভার রানিকে কটাক্ষ করলেন তিনি? একই সঙ্গে নরেন্দ্র মোদিকে অভিনেতাও বললেন। কিন্তু এদিকে টুইটারে নাকি নাসিরুদ্দিন শাহের কোনও অ্যাকাউন্টই নেই।

কঙ্গনা রানাওয়াত নিজের টুইটার হ্যান্ডেল থেকে একাধিকবার বিভিন্ন অভিনেতা ও শিল্পীদের আক্রমণ করেছেন। তাপসি পান্নু থেকে শুরু করে স্বরা ভাস্কর কেউই বাদ যাননি তাঁর নিশানা থেকে। এমনকি কখনও শব্দচয়নের সীমাও ছাড়িয়েছেন কঙ্গনা। আর আজ সেই প্রসঙ্গেই কঙ্গনাকে নিশানা করা হয়েছে নাসিরুদ্দিন শাহের নামের এই অ্যাকাউন্ট থেকে।

সেই টুইটে লেখা, “কঙ্গনা রানাওয়াতের সব অভিনেতাদের নিয়েই সমস্যা রয়েছে একমাত্র নরেন্দ্র মোদি ছাড়া।” এখানেই প্রশ্ন উঠছে তা হলে কি প্রধানমন্ত্রীকেও অভিনেতা বলে কটাক্ষ করেছেন অভিনেতা। কিন্তু অ্যাকাউন্টটি নাসিরুদ্দিনেরই নয়। এদিকে সেই অ্যাকাউন্টে ফলোয়ার সংখ্যা প্রায় ৬৪ হাজার। পোস্টটিও ভাইরাল হয় মুহূর্তে।

বুধবার সেই প্রোফাইলের একটি টুইট নেটমাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। যেখানে অজ্ঞাত পরিচয় টুইটার ব্যবহারকারী একইসঙ্গে অভিনেত্রী কঙ্গনা রানাউত এবং দেশের প্রধানমন্ত্রীকে মসকরা করেছেন। লিখেছেন, ‘নরেন্দ্র মোদী ছাড়া দেশের অন্য সমস্ত অভিনেতাকে নিয়ে সমস্যা রয়েছে কঙ্গনা রানাউতের’।

এক দিকে যেমন প্রধানমন্ত্রীকে ‘অভিনেতা’ বলায় মজা পেয়েছেন বিজেপি বিরোধীরা। পাশাপাশি নরেন্দ্র মোদীর সঙ্গে কঙ্গনা রানাউতের সুসম্পর্ক নিয়ে মসকরা করাতেও উত্তেজিত নেটাগরিকরা। ১২ ঘণ্টা আগের এই টুইটটিতে ইতিমধ্যেই লাইক পড়েছে ২১ হাজারের বেশি। শেয়ার হয়েছে ৪ হাজার বার। কমেন্টের ছড়াছড়ি টুইটের নীচে।

এমনিতেই এর আগেও কৃষক আন্দোলনের সমর্থনে এবং গেরুয়া শিবিরের বিরোধিতা করেছেন নাসিরুদ্দিন। কিছু রয়েছে টুইট পোস্টও। কিন্তু তাঁর তো কোনও অ্যাকাউন্টই নেই। দিন কয়েক আগেই অভিনেতার স্ত্রী রত্না পাঠক জানিয়েছেন যে নাসিরুদ্দিন শাহের কোনও অ্যাকাউন্ট নেই টুইটারে। ফেক অ্যাকাউন্টের সমস্যায় তাঁরা জর্জরিত। এই নিয়ে নাকি তাঁরা পুলিশেও অভিযোগ জানিয়েছেন।

Comments