আরামবাগে কে.জি.এন Royal Enfield শোরুম এবং সার্ভিস সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট 

আরামবাগে কে.জি.এন Royal Enfield শোরুম এবং সার্ভিস সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে চাঁদের হাট ।

সাংবাদিকদের  মুখোমুখি কে.জি.এন কর্ণধার আলহাজ্ব সেখ সিরাজুল হক

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  আজাহারউদ্দিন, আরামবাগ, যুগের সঙ্গে তাল মিলিয়ে উন্নত হচ্ছে মানুষ উন্নত হচ্ছে জীবনযাত্রা, তাই বর্তমান সময়ে মোটরবাইক মানুষের ব্যবহারিক জীবনের নিত্য প্রয়োজনীয় সামগ্রী হয়ে উঠেছে। সৌখিন বাইক প্রেমীদের কাছে Royal Enfield এক অন্য মাত্রায় এনে দিয়েছে। দাম কিছুটা বেশি হলেও রয়েল এনফিল্ড এর চাহিদা বাড়ছে দিন দিন।

মানুষের সেই চাহিদার কথা বিবেচনা করে সাধারণ মানুষের জন্য ১৪ ফেব্রুয়ারি, রবিবার কে জি এন গ্রুপের রয়্যাল এনফিল্ড বাইক শোরুম ও সার্ভিস সেন্টার এর তৃতীয় শাখার উদ্বোধন হলো আরামবাগ শহরের পারুলে (রিলায়েন্স পেট্রোল পাম্পের বিপরীতে)। কে জি এন অটোমোবাইল এর রয়্যাল এনফিল্ড শোরুমের মুখ্য শাখা শ্রীরামপুর, দ্বিতীয়টি তারকেশ্বরের ভীমপুরে, ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই আরামবাগের পারুল আরো একটি রয়্যাল এনফিল্ড বুলেট শোরুম এবং সার্ভিস সেন্টারের সূচনা হলো। এখান থেকে মানুষ রয়্যাল  এনফিল্ড  বুলেট  নিজের পছন্দমতো কিনতে, এবং সার্ভিস করাতে পারবে।

কে.জি.এন Royal Enfield শোরুম এবং সার্ভিস সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্টজনেরা।

অনুষ্ঠানটির সূচনা হয় পবিত্র কোরআন শরীফ পাঠ দিয়ে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Royal Enfield কোম্পানির পক্ষে কৌসিক বাসু, অমর্ত্য, অত্তীজী। এছাড়া ও উপস্থিত ছিলেন এম মাদ্রাসার চেয়ারম্যান আলহাজ্ব সেখ মুজিবুল হক, কে জি এন অটোমোবাইল এর কর্ণধার আলহাজ্ব সেখ সিরাজুল হক, এম ডি আলহাজ্ব সেখ ইমাম হোসেন, হরিণখোলা দরবার শরীফের পীরজাদা আলহাজ মাওলানা আব্দুল আজিম, পীর নগর দরবার শরিফের পীরজাদা মাওলানা মুহাম্মদ আবুল কাসেম।

বিশিষ্ট শিক্ষাবিদ হাসান ইমাম,আরামবাগ পুরসভার প্রশাসক স্বপন নন্দী, আরামবাগ মাদ্রাসার সম্পাদক হাফেজ মাওলানা মনিরুদ্দিন, নাবাবীয়া মিশনের সম্পাদক সেখ সাহিদ আকবর,আরামবাগ আল আলম মিশনের সম্পাদক বদরুল আলম সিদ্দিকী, সংখ্যালঘু নাগরিক সুরক্ষা মঞ্চের সম্পাদক কামরুজ্জামান মিদ্দা, শিক্ষাবিদ আসগার ইমাম, আস্থা ডায়াগনস্টিক সেন্টারের কর্ণধার মুফতি আবদুল নাজিম,আরামবাগ গালর্স কলেজের প্রিন্সিপাল ড,সাজিদুল ইসলাম সহ বিশিষ্টজনেরা।

কে জি এন অটোমোবাইল এর কর্ণধার আলহাজ সেখ সিরাজুল হক বলেন, “রয়্যাল ইনফিল্ড বিভিন্ন মডেলের গাড়ি ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার ফলে প্রচুর মানুষের চাহিদা আছে। আর এলাকার মানুষকে দূর দূরান্তে আর ছুটতে হবে না আরামবাগ শহরে Royal Enfield Showroom and Service Centre (রয়্যাল এনফিল্ড শোরুম ও সার্ভিস সেন্টার) হওয়ার ফলে বাইক  প্রেমী মানুষদের জন্য সুবিধা হবে, আরামবাগ শহর ছাড়াও পার্শবতী এলাকার মানুষেরও বুলেট কেনার ক্ষেত্রে সুবিধা হবে। এই দিন আরামবাগে রয়্যাল এনফিল্ড শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানকে ঘিরে এলাকার বাইক প্রেমীদের মধ্যে উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো।

অনুষ্ঠানের শেষে কেজিএম কর্ণধার সিরাজুল হক সাহেব আরো বলেন, কে জি এন গ্রুপ একটি সংস্থা আজ এই সংস্থার একটি রয়েল এনফিল্ড শোরুমের আরামবাগে সূচনা হলো। এ নিয়ে আমাদের তিনটি রয়্যাল এনফিল্ড শোরুম এবং সার্ভিস সেন্টার স্থাপিত হলো যথাক্রমে ১.শ্রীরামপুর,জি টি রোড     ২.তারকেশ্বর, ভীমপুর  ৩.আরামবাগ, পারুল। 

এ ছাড়াও কে.জি.এন গ্রুপের চারটি মার্বেল শোরুম আছে।

 কে.জি.এন মার্বেল হাউস হেড অফিস ও শোরুমঃ- পুড়শুড়া * সামন্তরোড * হুগলি।

ব্রাঞ্চ অফিস গুলি হল:-

১.কালিপুর,আরামবাগ

২.তারকেশ্বর , ভীমপুর

৩.ক্যানেলপুল (বাবরাকপুর) বর্ধমান।

এইসব শোরুম গুলিতে সমস্ত নামিদামি কোম্পানির মার্বেল এবং টাইলস ছাড়াও কে জি এন এর নিজস্ব উৎপাদন KGN Tiles পাওয়া যায় । এগুলি এখানে কলকাতার দামে পাওয়া যায় ।

এছাড়াও সম্প্রতি রান্নার গুঁড়ো মসলা প্রস্তুত করছে কে. জি. এন গ্রুপ যার নাম ARAMBAGH COOKING MASALA 

রবিবার আরামবাগ শহরে রয়্যাল এনফিল্ড Royal Enfield Showroom and Service Centre  এর শাখা শোরুমের উদ্বোধন কে.জি.এন গ্রুপের মুকুটে এক নতুন পালকের সংযোজন হলো।

Published:- Noor Mohammad Khan

Comments