পুরশুড়াই তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের আলোচনা সভা 

পুরশুড়াই তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের আলোচনা সভা 

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  উজ্জ্বল, আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে হুগলির পুরশুড়া ব্লক তৃনমুল কংগ্রেস সংখ্যালঘু সেলের উদোগে নতুনভাবে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন হুগলি জেলা তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের কার্যকরী সভাপতি সেলিমা মল্লিক,হুগলি জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ গোপাল রায়, পুরশুড়া ব্লকে তৃণমূল কংগ্রেস সংখ্যালঘু সেলের সভাপতি রিজাউল ইসলাম মইদুল,চিলাডাঙ্গী পঞ্চায়েত সমিতির সভাপতি নীলাঞ্জনা জানা,স্থানীয় প্রধান লিপিকা সামন্ত, সহ অন্যান্য সংখ্যালঘু সেলের নেতৃবৃন্দ।

সকলেই বলেন আগামী বিধানসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি র হাত শক্ত করতে উন্নয়নে সামিল হয়ে মানুষের জন্য কাজ করতে হবে,পাশাপাশি সংখ্যালঘু সেলের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে আলোচনা করেন। সরকারি সুযোগ সুবিধা নিয়ে মানুষের দুয়ারে হাজির দুয়ারে সরকার সমস্ত মানুষ সরকারি পরিষেবা পাচ্ছে।

কেউ অস্বীকার করতে পারে না এই বাংলা সম্প্রীতির বাংলা সব ধর্মের মানুষের বসবাস আমরা একে অপরের সঙ্গে সাহায্য সহযোগিতা করা আমাদের নৈতিক দায়িত্ব এবং কর্তব্যবোধ বলে মনে করি বলে জানান সংখ্যালঘু সেলের নেত্রী সেলিমা মল্লিক ও জেলা পরিষদের শিক্ষা কর্মাধ্যক্ষ গোপাল রায়।

Comments