বাসুবাটি মেজ হুজুরের দরবার শরীফে সংবর্ধনা সভা

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  হুগলি জেলার সিঙ্গুর থানার অন্তর্গত বাসুবাটি মেজ হুজুরের দরবারে, পীরজাদা মাওলানা সৈয়দ তাফহীমুল ইসলাম সাহেবের ব্যবস্থাপনায় দরবার শরীফের এবং বঙ্গীয় ইমাম পরিষদ ও কাজী সোসাইটি তারকেশ্বর শাখার পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হলো নবনির্বাচিত বিধায়ক মাননীয় রামেন্দু সিংহ রায় মহাশয় ও জেলা সভাধিপতি আলহাজ্ব সেখ মেহবুব রহমান সাহেবকে। অনুষ্ঠানের সভাপতি ছিলেন দরবারের গদ্দিনশীন পীর মাওলানা সৈয়দ আহসানুল ইসলাম সাহেব।

সরকারি বিধি নিষেধ মেনেই অনুষ্ঠানটিকে সুষ্ঠু ও সুচারুরূপে সঞ্চালনা করেন বিশিষ্ট সঞ্চালক,শিক্ষাবিদ ও ধারাভাষ্যকার সৈয়দ এহতেশাম মামুন সাহেব।

নবনির্বাচিত তারকেশ্বরের বিধায়ক ও জেলা সভাধিপতি তাঁদের বক্তব্যের মধ্যে সুস্পষ্ট ভাবে জানান যে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের দরদী মনোভাবের ফলেই তাঁদের এই জয়। তাঁর এলাকায় সার্বিক উন্নয়ন সবিশেষ সংখ্যালঘু সম্প্রদায়ের উন্নয়নের জন্য যা যা করণীয় সেই কাজ করার চেষ্টা তাঁরা রাখবেন এই মর্মে আশ্বস্ত করেছেন।

তাঁদেরকে সংবর্ধনা দিতে পেরে আহলে সুন্নাত ওয়াল জামাআত হানাফী বাসুবাটি দরবার শরীফ, বঙ্গীয় ইমাম পরিষদ, কাজী সোসাইটি তারকেশ্বর শাখার সকল সদস্য উৎফুল্ল ও আনন্দিত।

অনুষ্ঠানে বিশিষ্টদের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা সৈয়দ তাজুল ইসলাম সাহেব, তারকেশ্বরের কাজী মাওলানা জুলফিকার আলী সাহেব, ইমাম পরিষদের মাওলানা গিয়াসুল হক সাহেব, বিশিষ্ট আইনজীবী প্রণব কুমার চক্রবর্তী, আইনজীবী ফিরোজ রহমান, ডাক্তার আব্বাস, মৃগাঙ্গ ভৌমিক, শেখ আব্দুর জব্বার, বাপি আলীসহ বিশিষ্ঠজন।

Comments