সালানপুরে সংযুক্ত মোর্চার রোড শো,উপস্থিত ছিলেন বামফ্রন্টের তরুণ নেতা শতরূপ ঘোষ

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  উজ্জ্বল, পশ্চিম বর্ধমান, সালানপুর,বারাবনি বিধানসভার সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী নরেন্দ্র নাথ বাগচীর সমর্থনে বৃহস্পতিবার চিত্তরঞ্জন থেকে দেন্দুয়া মোড় পর্যন্ত এক ঐতিহাসিক রোড শো করা হয়। যে ঐতিহাসিক মিছিলে মুখ্যরূপে উপস্থিত ছিলেন বামফ্রন্টের তরুণ নেতা তথা কাসবা বিধানসভার সংযুক্ত মোর্চার বামফ্রন্ট প্রার্থী শতরূপ ঘোষ।

এই মিছিলে সংযুক্ত মোর্চার কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছাস ও ভিড় দেখার মত ছিলো। এই প্রসঙ্গে সংযুক্ত মোর্চার নরেন্দ্র নাথ বাগচী বলেন আমি খুশি এই বার দল আমাকে বিশ্বাস করে লড়াই করার সুযোগ করে দিয়েছে আমি গত দেড় মাস ধরে বারাবনি বিধানসভায় প্রতিটি গ্রামে প্রচারে গিয়ে খুব ব্যাথা পেয়েছি এই গ্রাম ও পাড়া গুলিতে মানুষের একান্ত প্রয়োজন হলো পানীয় জল কিন্তু গত দশ বছর সেই সুবিধা মানুষ পায়নি কিন্তু এবার পাবে আমি বিধানসভায় গেলে আগে জলের ব্যাবস্থা করে নিয়ে আসবো।

এই ঐতিহাসিক মিছিলে থেকে তরুণ নেতা শতরূপ ঘোষ রাজ্য ও কেন্দ্র সরকারকে কটাক্ষ করে বলেন এই দুই সরকার মানুষকে বোকা বানাতে মাহির।এত দিন তারা শুধুমাত্র দেশের মানুষকে বোকা বানিয়েছে। রাজ্য সরকার কাটমানি নিতে বাস্ত আর কেন্দ্র সরকার সাম্প্রদায়িক রাজনীতি করতে ব্যস্ত।রাজ্যে তৃণমূলের সরকার কোনো উন্নয়ন করেনি সাইকেল আর টাকা দিলে উন্নয়ন হয়না দিতে হয় কর্ম যা তারা সারা জীবনে দেবেনা তবে কিসের তারা উন্নয়ন করলো আর দেশে কেন্দ্র সরকার সব কিছু বন্ধ ও বিক্রি করতে ব্যস্ত।আসল উন্নয়ন এবার হবে সংযুক্ত মোর্চার সরকার গঠন হওয়ার পর প্রথম কাজ হবে কর্মে নিয়োগ।

তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদিকে কটাক্ষ করে বলেন দিদি কর্ম দেবে না কারণ কর্ম দিলে মাসের শেষে মোটা টাকা দিতে হয় আর কর্ম না দিলে মাসে ২ হাজার টাকা ভাতা দিয়ে বলে দেখুন কত কিছু দিচ্ছে মমতা দিদি।আর নরেন্দ্র মোদি বাবু হিন্দু মুসলিমের রাজনীতি করে দেশের মানুষকে ভুলিয়ে রেখেছে এবং সেই ফাঁকে পুরো দেশ বিক্রি করে দিচ্ছে।

Comments