বিজেপি কর্মীদের হাতে আক্রান্ত সুজাতা মন্ডল আরামবাগের আরান্ডি ১

বেতার বার্তা নিউজ ডেস্কঃ সাহিদ, হুগলি,  রাজ্য জুড়ে চলছে তৃতীয় দফার ভোট প্রথম দুই দফায় মতই তৃতীয় দফাতেও সংঘর্ষ অব্যাহত ভোট শুরু হওয়ার সাথে সাথেই বিভিন্ন বুথগুলি থেকে বিক্ষিপ্ত ঘটনার খবর আসছে।

হুগলি জেলা আরামবাগ থানার অন্তর্গত আরান্ডী ১ এর ২৬৩ নং বুথে সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষদের গ্রাম থেকে বেরিয়ে ভোট দিতে বাধা দেয় বিজেপি কর্মীরা খবর পৌঁছে প্রশাসনের কাছে এবং আরামবাগ তৃণমূল কংগ্রেস মনোনীত প্রার্থী সুজাতা মন্ডল এর কাছে সুজাতা মন্ডল প্রশাসনসহ ঘটনাস্থলে এসে উপস্থিত হন।

এলাকার বিজেপি কর্মীরা প্রার্থী সুজাতা মন্ডল কে প্রথমে এলাকায় ঢুকতে বাধা দেয় । তারপরে সুজাতা মন্ডল বাধা উপেক্ষা করে এলাকায় গিয়ে উপস্থিত হলে , পুলিশ প্রশাসনের সামনে বিজেপি কর্মীরা জয় শ্রীরাম স্লোগান দিতে দিতে তার উপর চড়াও হয়। উত্তেজিত বিজেপি কর্মীরা প্রার্থী সুজাতা মন্ডল এর মাথায় আঘাত করে। এবং তার দেহরক্ষীকে ছুরি দিয়ে আঘাতকরা হয়।

প্রথম অবস্থায় ঢুকতে দেয়া হয়নি সংবাদমাধ্যমকে আক্রান্ত সুজাতা মন্ডল রাস্তায় বসে যান। প্রার্থী সুজিত মন্ডলের দেহরক্ষী কে আরামবাগ হসপিটাল এ ভর্তি করা হয়েছে। পরে বিশাল কেন্দ্রীয় বাহিনী এসে এলাকা শান্ত করার পরে, আবার ভোট শুরু হয়। এলাকাজুড়ে উত্তেজনা সৃষ্টি হয়েছে ।

Comments