আরামবাগে “সৈয়দ মনিরুল হুদা সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির” উদ্যোগে ইফতার মজলিস এবং দুস্থদের টলি এবং ইঞ্জিনভ্যান প্রদান 

আরামবাগে সৈয়দ মনিরুল হুদা সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ইফতার মজলিস এবং দুস্থদের টলি এবং ইঞ্জিনভ্যান প্রদান ।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  নুর মোহাম্মদ, হুগলি,  আরামবাগের বিশিষ্ট সমাজসেবী সৈয়দ জিয়াজুর রহমানের পিতার নামে প্রতিষ্ঠিত সংগঠন “সৈয়দ মনিরুল হুদা সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি” এর উদ্যোগ বিশিষ্ট শিল্পপতি আরামবাগ হোটেল এন্ড রিসোর্ট এর কর্ণধার মানবদরদী সৈয়দ জিয়াজুর রহমান সাহেবের ব্যবস্থাপনায় আরামবাগ জুবলি পার্ক ময়দানে গতকাল অনুষ্ঠিত হয়ে গেল ইফতার মজলিস এবং এলাকার দুঃস্থ মানুষদের স্বাবলম্বী করার জন্য ট্রলি ভ্যান এবং ইঞ্জিনভ্যান প্রদান অনুষ্ঠান।

এদিন প্রায় ২০০ জন মানুষজনকে ইফতার করানো হয়, সেইসঙ্গে দুঃস্থ মানুষদের স্বাবলম্বী করার উদ্দেশ্য নিয়ে ৩৫ জন মানুষকে ম্যানুয়াল ট্রলি ভ্যান এবং ৮ মানুষকে ইঞ্জিনভ্যান প্রদান করা হয়। এছাড়াও উপস্থিত জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে মহাবাণী আল কোরআনের বঙ্গানুবাদ বিতরণ করা হয়, সমগ্র অনুষ্ঠানটি কোভিদ বিধি মেনে সঞ্চালনা করেন সৈয়দ এহতেশাম মামুন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী, শিল্পপতি সৈয়দ জিয়াজুর রহমান, বিশিষ্ট শিক্ষাবিদ শেখ হাসান ইমাম সাহেব, ডাক্তার প্রকাশ মল্লিক মহাশয়, সাহিত্যিক সাধন বারিক মহাশয়, বিশিষ্ট সঞ্চালক ও ধারাভাষ্যকার সৈয়দ এহতেশাম মামুন, মাওলানা ইনসান আলী, মাওলানা ঈশা হক, সুলতান আহমেদ, পীরজাদা আলহাজ্ব আব্দুল হালিম সাহেব, শিক্ষক আব্দুর রহিম খান, নাজীর চৌধুরি, এ ছাড়াও বহু মসজিদের সম্মানিত ইমাম সাহেব মোয়াজ্জেম সাহেব এবং সরকারি বেসরকারি খারেজি মাদ্রাসার, স্কুলের সম্মানিত শিক্ষক মন্ডলী।

মঞ্চে উপস্থিত উপস্থিত শিক্ষাবিদ শেখ হাসান ইমাম সাহেব, ডাক্তার প্রকাশ মল্লিক , সাহিত্যিক সাধন বারিক, সৈয়দ এহতেশাম মামুন, মাওলানা ইনসান আলী, মাওলানা ঈশা হক সহ বিশিষ্টজনেরা ।

উল্লেখ্য আরামবাগের বিশিষ্ট সমাজসেবী, শিল্পপতি, আরামবাগ হোটেল এন্ড রিসোর্ট এর কর্ণধার সৈয়দ জিয়াজুর রহমান অনেকদিন থেকেই গরিব- অসহায় মানুষকে বিভিন্নভাবে সাহায্য করে চলেছেন।

করোনা, লকডাউন পরিস্থিতিতে কমিউনিটি কিচেন, বিনামূল্যে বাজার, বস্ত্র বিতরণ, নগদ অর্থ বিতরণ, সহ তিনি সুদূর সুন্দরবন এলাকায় গিয়ে আম্পানে ক্ষতিগ্রস্ত মানুষদের সাহায্য করে এসেছেন।

এছাড়াও সারা বছর ধরে তিনি বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করে থাকেন। গত কয়েকদিন আগে ZEE 24 ঘন্টার পক্ষ হইতে তাকে সমাজসেবামূলক কাজের জন্য “কোভিদ যোদ্ধা” পুরস্কারে পুরস্কৃত করা হয়েছে।

সৈয়দ জিয়াজুর রহমানের পিতার নামে প্রতিষ্ঠিত “সৈয়দ মনিরুল হুদা সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটির” এবং জিয়াজুর সাহেবের এই মানব দরদী এ দিনের উদ্যোগকে এলাকার মানুষসহ উপস্থিত সকলে সাধুবাদ জানিয়েছেন।

Comments