লোক হয়নি খোদ বিজেপি সভাপতির দুইটি সভা বাতিল

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  মঙ্গলবার পশ্চিমবঙ্গের তৃতীয় দফার ভোটের আগে আজ অস্বস্তির মুখে বিজেপি। কারণ পার্টির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার দুটো সভা শেষ মুহূর্তে বাতিল করতে হলো রাজ্য নেতৃত্বকে।

এই সভা বাতিল নিয়ে তৃণমূল নিশানা করেছে বিজেপিকে। তাদের মতে, নাড্ডার সভা বাতিল করা হয় কারণ সভাস্থলে লোক হয়নি। সোমবার হুগলি জেলার শ্রীরামপুর স্টেডিয়ামে নড্ডার নির্বাচনী সভা ছিল বেলা সাড়ে ১১টায়। সব আয়োজনই পাকা ছিল। কিন্তু পরে জানা যায় নড্ডা আসছেন না। দুপুর ১টা নাগাদ বিজেপি নেতৃত্ব জানিয়ে দেয়, অন্য সাংগঠনিক কাজ পড়ে যাওয়ায় নড্ডার সভা বাতিল করা হয়েছে।

কিন্তু তৃণমূল দাবি করেছে সভায় লোক না হওয়ায় বাতিল করতে হয়েছে জনসভা। সভাস্থল ফাঁকা এমন কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয় তৃণমূলের তরফ থেকে।

যদিও সেই দাবি অস্বীকার করে বিজেপি-র তরফে জানানো হয়, আরও দু’টি কর্মসূচি রয়েছে সোমবার এবং সেই কর্মসূচিতে যোগ দিয়ে তার পর শ্রীরামপুরে আসবেন। সোমবার বিকেলে হুগলী-চুঁচুড়া তে সভা ছিল, কিন্তু পরে চুঁচুড়া- সভাও বাতিল করা হয়।

সোমবার কলকাতায় টালিগঞ্জের বিজেপি প্রার্থী তথা কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ও বেহালা পূর্বের বিজেপি প্রার্থী পায়েল সরকারের সমর্থনে রোড-শোয়ে অংশ নেন নড্ডা। এবং তারপরেই বিজেপি-র তরফে জানানো হয়, বিকেলে চুঁচুড়ার সভা বাতিল করা হয়েছে। জরুরি বৈঠকে যোগ দিতে দিল্লি ফিরতে হচ্ছে তাঁকে। পরে আবার সেই সভা হবে কি না, সেই বিষয়ে অবশ্য এখনও কিছু জানানো হয়নি বিজেপি-র তরফে।

“মানুষ বুঝে গেছে বিজেপির সভায় ভাষণ ছাড়া কিছু নেই তাই মানুষ আসছেনা। নিজস্ব বিমান ভাড়া করে দিল্লি থেকে এসেও না করে ফেরত যাচ্ছেন বিজেপি নেতারা। বোঝা যাচ্ছে পশ্চিমবঙ্গের মানুষ বিজেপিকে প্রত্যাখ্যান করেছেন”- বলেছেন তৃণমূলের মুখপাত্র কুনাল ঘোষ।

Comments