বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে “জনসংযোগ” এর উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  নদীয়া,  বর্তমান প্রেক্ষাপটে দাঁড়িয়ে অরাজনৈতিক সামাজিক সংগঠন হিসেবেজনসংযোগ” বিশেষ সুনাম ও গৌরব অর্জন করেছে। করোনা কালীন আবহের মধ্যে জনসংযোগ একদিকে যেমন নিরন্তর মাস্ক বিতরণ ও স্যানিটাইজেসন করে চলেছে ঠিক তেমনি পরিবেশের ভারসাম্য রক্ষার জন্য জনসংযোগ যথেষ্ট সজাগ ও সক্রিয় ।

৫ই জুন থেকে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জনসংযোগ এর উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি শুরু হয়েছে। সমগ্র নদীয়া জেলায় বিপুল পরিমাণ বৃক্ষ রোপণ করার উদ্যোগ নেওয়া হয়েছে। আজ নদীয়ার কালিগঞ্জ ব্লকের বিভিন্ন স্থানে বৃক্ষ রোপণ সম্পাদন হয়েছে। কালিগঞ্জ থানা, কালিগঞ্জ হাসপাতাল, দেবগ্রাম পুলিশ ফাঁড়ি, বিডিও অফিস ও এলাকার বিভিন্ন প্রান্তে জনসংযোগ এর সদস্য গন সানন্দে বৃক্ষ রোপণ করেছেন।

আজকের এই উল্লেখযোগ্য কর্মসূচিতে উপস্থিত ছিলেন জনসংযোগ এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সামি সাহেব, সহসভাপতি মাননীয় সাজাহান বিশ্বাস মহাশয়, অন্যতম সহসভাপতি মাননীয় স্বপন মন্ডল মাষ্টার মশাই, কোষাধ্যক্ষ মাননীয় আহসান হাবীব মহাশয়, বিশিষ্ঠ নেতা আব্দুল আলিম সাহেব মহাশয় ও জনসংযোগ এর তরুণ লড়াকু সদস্য সাহিদুল সেখ ও মুসিউর রহমান সাহেব সহ উজ্জ্বল নেতৃত্ব বর্গ।

অবশ্যই “জনসংযোগ” সংগঠন এর বিশেষ নক্ষত্র হাসিবুর রহমান সাহেব মাষ্টার মশাই এর উপস্থিতি ভীষণ গুরুত্বপূর্ণ ছিল।জনসংযোগ এর কেন্দ্রীয় কমিটির মুখপাত্র ও আইনি পরামর্শ দাতা এডভোকেট মাকসুদুল হোসেন সাহেব সমগ্র অনুষ্ঠান পর্ব জনসমক্ষে তুলে ধরেছেন।

অবশ্যই কালিগঞ্জ ব্লকের সম্মানীয় বিডিও সাহেবের আনুকূল্য, কালিগঞ্জ থানার এক আদর্শ পুলিশ আধিকারিক শ্রী অমর বিশ্বাস মহাশয় এর হাস্যোজ্জ্বল মুখশ্রী জনসংযোগ এর প্রত্যেক সদস্যদের মনে যথেষ্ট শক্তি জোগাতে সাহায্য করেছে। সদা সর্বদাই জনসংযোগ বিভিন্ন মানবিক কার্যকলাপের মধ্যে নিমজ্জিত ছিল থাকবে এই প্রত্যাশা এলাকার মানুষের হৃদয়ে ভীষণ ভাবে দৃঢ় হয়ে উঠেছে ।

Comments