পশ্চিম বর্ধমানের সালানপুরে কেন্দ্রীয় কৃষি আইন এবং দ্রব্যমূল্য বৃদ্ধির বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের প্রতিবাদ মিছিল

বেতার বার্তা নিউজ ডেস্কঃ উজ্জ্বল, আসানসোল, রবিবার কেন্দ্র সরকারের দ্রব্যমূল্য বৃদ্ধি ও কৃষিবিল নিয়ে প্রতারণার বিরুদ্ধে সালানপুর ব্লকের কালিতলা মোড় থেকে কুসুমকানালি মোড় পর্যন্ত সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় নেতৃত্বে এক ঐতিহাসিক মিছিল করা হয়। যেখানে হাজার হাজার মানুষজন মোটর সাইকেল, টেম্পু, ট্রাকটার নিয়ে যোগদান করেন।

এই মহা মিছিলে মানুষের ভিড় দেখার মত ছিলো।এইদিন মিছিলের শুভারম্ভ করা হয় পুলওয়ামার হামলায় ৪০জন শহীদ জওয়ানদের বেদিতে মাল্য দান করে।শহীদদের মাল্যদান করে শ্রদ্ধা জ্ঞাপন করেন বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায়।

মিছিলটি এদিন রূপনারায়ানপুর হয়ে কুসুমকানালি গিয়ে তৃণমূল নেতা শহীদ পরেশ মন্ডল ও রতন মিশ্র বেদিতে মাল্যদান করে শেষ হয়।এই প্রসঙ্গে বারাবনি বিধায়ক বিধান উপাধ্যায় জানান দিনের পর দিন যেভাবে দ্রব্য মূল্য বৃদ্ধি হচ্ছে ও কেন্দ্রের কৃষিবিল নিয়ে প্রতারণার বিরুদ্ধে আজকের এই মহা মিছিল।এই মিছিলে সাধারণ মানুষের সমর্থন থেকে প্রমাণিত সালানপুর মানে তৃণমূল।

কারণ একটাই উন্নয়ন,যেভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়ন মূলক কাজ করেছে তার কোনো তুলনা করা যায় না।এখন মানুষ উন্নয়ন চাই আর উন্নয়ন শুধুমাত্র তৃণমূল কংগ্রেসই করতে পারবে।কিছু রাজনৈতিক দল রয়েছে যাঁরা সাধারণ মানুষের সঙ্গে জাতি সম্প্রদায়ের রাজনীতি করে। আমার বিশ্বাস এই সব দলকে এবার নির্বাচনে যোগ্য জবাব দিবে রাজ্যের মানুষ।

তাই তৃতীয়বার রাজ্যে গঠন হবে মমতা সরকার।তাছাড়া এই মহা মিছিলে উপস্থিত ছিলেন সালানপুর ব্লক তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি মহম্মদ আরমান,ব্লক সাধারণ সম্পাদক ভোলা সিং,পঞ্চায়েত সমিতির সভাপতি ফাল্গুনী কর্মকার ঘাসি, সহ সভাপতি বিদ্যুৎ মিশ্র সহ ব্লকের সমস্ত নেতৃবৃন্দ ও গ্রাম পঞ্চায়েত প্রধান,উপপ্রধান,সদস্য এবং কর্মীবৃন্দ।

Comments