মুম্বাই ইন্ডিয়ান্স এর কাছে অস্বাভাবিক হার কলকাতা নাইট রাইডার্স 

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টস জেতার পর মুম্বাইকে ব্যাট করতে পাঠায় কলকাতা। নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয় ইন্ডিয়ান্সরা। জবাবে ৭ উইকেট ১৪২ রান তুলে এউইন মরগ্যানের দল। মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে প্রায় নিশ্চিত জয়ের ম্যাচে হারতে হলো কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে ১০ রানে হারল কলকাতা নাইট রাইডার্স।

চেন্নাইয়ের এই মাঠে মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালোই হয় ব্র্যান্ডন ম্যাককালামের শিষ্যদের। নিতিশ রানা ও শুভমান গিল মিলে ৭২ রানের জুটি গড়েন। ২৪ বলে ৩৩ রান করে ফেরত যান গিল। অন্যদিকে ৫ বলে ৫ রান করে মাঠ ছাড়েন রাহুল ত্রিপাটি। সাত বলে সাত রান করে বিদায় নেন এইউন মরগ্যান। অন্যদিকে ৪৭ বলে ৫৭ রান তুলে আউট হন ওপেনার রানা। প্রথম চারটি উইকেটই তুলে নেন তরুণ লেগ স্পিনার রাহুল চাহার।

পঞ্চম উইকেটে ব্যাট করতে নেমে ৯ বলে ৯ রান করেন সাকিব। ক্রুনাল পান্ডিয়ার বলে ফিরে যান তিনি। ব্যাটিংয়ে ব্যর্থ হয়েও সাকিব বল হাতে সফল হয়। চার ওভার বল করে ২৩ রান দিয়ে নিয়েছিলেন একটি উইকেট। শেষ ওভারে জয়ের জন্য কলকাতার ১৫ রানে প্রয়োজন হলে মাত্র ৪ রান নিতে পারে। শেষ ওভারে বল হাতে দুটি উইকেট শিকার করেন বোল্ট।

Comments