পশ্চিম বর্ধমান জেলা প্রশাসনের কভিড হাসপাতাল গুলোর সাথে ভার্চুয়াল বৈঠক 

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  উজ্জ্বল, পশ্চিম বর্ধমান, কোভিড অতিমারি পরিস্থিতিতে ,বনিক সংগঠন ও জেলার কোভিড হাসপাতাল গুলোর সাথে ভারচুয়াল বৈঠক করলেন পশ্চিম বর্ধমান জেলা প্রশাসন। এদিনের বৈঠকে জেলার করোনা পরিস্থিতি নিয়ে হাসপাতাল গুলোর সাথে বৈঠকে ওষুধ, বেড,এম্বুলেন্সে পরিষেবা ইত্যাদি নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে বলে জানিয়েছেন জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব।

জেলায় সরকারি ও বেসরকারি হাসপাতাল গুলিতে বেডের পরিস্থিতি কি রয়েছে, পর্যাপ্ত ওষুধের যোগান রাখার জন্য ওষুধ সরবারহ কারি সংস্থার কর্তারাও এদিনের বৈঠকে ছিলেন বলে জানা গেছে । জেলায় এম্বুলেন্সে পরিষেবার খেত্রে যাতে কোন সমস্যা না থাকে সেদিকেও লক্ষ্য রাখা হচ্ছে বলে প্রসাশনিক সুত্রে জানা গেছে ।

এছাড়াও বনিক সংগঠন গুলো কোভিড পরিস্থিতি তে বাজারে ভিড় নিয়ন্ত্রণে কি কি ব্যবস্থা নিয়েছে, বা বাজার অন্যত্র স্থানান্তরিত করার প্রয়োজনে কি কি করনীয় বাজারে আগতরা মাক্সের ব্যবহার করছেন কি না সে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়েছে বনিক সংগঠনের বৈঠকে।

জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব বলেন, জেলার সরকারি ও বেসরকারি কোভিড হাসপাতাল গুলোকে কোভিড রিলেটেড বেড বাড়ানোর কথা বলা হয়েছে। বাজার কমিটির সাথে বৈঠকে আবেদন করা হয়েছে, সরকার এখন লকডাউন ঘোষনা করছে না।

তবে বাজারে প্রত্যেকে মাক্স ব্যবহার করুক কোভিড বিধি মেনে সামাজিক দুরত্ব মেনে চলুক।প্রয়োজনে বাজার স্থানান্তর করার ব্যাপারে বাজার কমিটি সিন্ধ্যাত্ব নিলে সরকারের সহযোগিতা থাকবে। কোভিড পরিস্থিতি মোকাবিলায় জেলা প্রশাসনের নেওয়া একগুচ্ছ সিন্ধ্যাত্বে উপকৃত হবে জেলার মানুষ।

Comments