ZEE 24 ঘন্টা “কোভিড যোদ্ধা” পুরস্কারে সম্মানিত হলেন জিয়াজুর রহমান।

বেতার বার্তা নিউজ ডেস্কঃ  আজাহারউদ্দিন, হুগলি, আগের বছর কোভিড ১৯ সময় যখন রাজ্যের সমস্ত মানুষ গৃহবন্দি অবস্থায় জীবনযাপন করছেন,মানুষ কর্মহীন দুমুঠো অন্ন জোগানো মুশকিল হয়ে পড়ে।

সেইসব মানুষদের জন্য নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ও আর্থিক সাহায্য নিয়ে মানুষের দুয়ারে হাজির হয়েছিলেন আরামবাগ হোটেল এন্ড রিসর্ট এর কর্ণধার তথা বিশিষ্ট শিল্পপতি সমাজসেবী সৈয়দ জিয়াজুর রহমান। এমনকি আরামবাগ শহর জুড়ে ভবঘুরেদের খাওয়ানো বিনা পয়সায় বাজার, রক্তদান শিবির করা ও পূজা ও ঈদ উপলক্ষে সব ধর্মের মানুষের মধ্যে বস্ত্র বিতরণ করেছেন।

ইমাম, পুরোহিত,ফাদার দের আর্থিক সাহায্য থেকে শুরু করে নিজে খাদ্য দ্রব্য নিয়ে সুন্দরবন আমফান ঝড়ের দাপটে সব লণ্ডভণ্ড হয়ে গেল মানুষের জীবন জীবিকা সেই সময় পুরো টিম নিয়ে সুন্দরবন মানুষের মধ্যে নিজে খাদ্য দ্রব্য নিয়ে ও নগদ অর্থ তুলে দেন। এখনো পর্যন্ত আরামবাগ শহর জুড়ে সবসময়ই মানুষের সেবাই নিয়োজিত একটি নাম জিয়াজুর রহমান।

তাঁর এই উদোগকে সম্মান জানাতে ZEE 24 ঘন্টা “কোভিড যোদ্ধা” সম্মানে সম্মানিত করা হয় বিশিষ্ট সমাজসেবী জিয়াজুর রহমানকে সম্মাননা প্রদান করেন ZEE 24 ঘন্টা র তরফে মৌপিয়া নন্দী।

তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মহামারী করোনা ভাইরাস এর বিরুদ্ধে আমাদের সকলকেই রুখে দাঁড়াতে হবে, এবং মানুষের পাশে দাঁড়াতে হবে, রোগের সঙ্গে লড়তে হবে রোগীর সঙ্গে নয়।

এদিন আরামবাগ হোটেল এন্ড রিসোর্ট ZEE 24 ঘন্টার টিম উপস্থিত হয়ে জিয়াজুর রহমান ছাড়াও আরো কয়েকজনকে কোভিদ যোদ্ধা পুরস্কারে পুরস্কৃত করেন।

Comments